1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন সাংবাদিক এসএম নজরুল ইসলাম

  • প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

এস এম বাচ্চু, তালা প্রতিনিধি : সাতক্ষীরা জেলার তালা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম। সোমবার তিনি তালা সদর ইউনিয়নরে বিভিন্ন এলাকায়ে গণ-সংযোগ করেছেন।সদা হাস্যোজ্জল,সৎ,নিষ্ঠাবান অন্যায়ের প্রতিবাদকারী সাংবাদিক এসএম নজরুল ইসলাম সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত মাঝিয়ার বাজার, তালা বাজার,শাহপুর বাজার,খানপুর নতুন বাজার ,আটারই,মোবারাকপুর সহ ইউনিয়নের প্রায় সকল গ্রামের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি স্ব স্ব স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার নানা বয়সী মানুষের সাথে মতবিনিময় করেন।
সাংবাদিক এসএম নজরুল ইসলাম বলেন, সাধারণ মানুষের অধিকার নিশ্চিত করতে প্রতিনিয়ত লড়াই-সংগ্রাম করে চলেছি। তারই ধারাবাহিকতায় আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত পুনরায় তালা সদরে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের দেয়া ও সমার্থন চাই। সেইসাথে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে সকল স¤প্রদায়ের পাশে থেকে কাজ করে যাওয়ার দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করছি।
উল্লেখ্য যে, সাংবাদিক এসএম নজরুল ইসলাম চেয়ারম্যান থাকাকালীন তালা সদর ইউনিয়নে মডেল পরিষদ হিসেবে ঘোষনা দেন সরকার। তিনি এলাকায় অবিস্মরণীয় উন্নয়ন করেছেন যা গত ৫০ বছরের সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ