1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৪৪ অপরাহ্ন

সাতক্ষীরা ৩৩ বিজিবির অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার আটক ১

  • প্রকাশের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৭০ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞাপ্তি : সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর দায়িতপূর্ণ এলাকায় চোরাচালান প্রতিরোধের নিমিত্তে কঠোর নজরদারী এবং আভিযানিক কর্মকান্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ১৬ নভেম্বর ২০২০ তারিখ সাতক্ষীরা ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেন্সিডিলসহ ০১জন আসামী আটক করা হয়।

ভারতীয় ফেন্সিডিলসহ বাংলাদেশী নাগরিক আটক। ১৬ নভেম্বর ২০২০ তারিখ আনুমানিক ১০৩০ ঘটিকায় সাতক্ষীরা ব্যাটালিয়নের অধীনস্থ মাদরা বিওপি’র টহল কমান্ডার নায়েক মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভাদিয়ালী ফুলতলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ভারত হতে বাংলাদেশে পাচারকালে ২০,০০০/- (বিশ হাজার) টাকা মূল্যের ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মোঃ তৌহিদুজ্জামান (৩০), পিতা- মৃত ইয়ার আলী, গ্রাম- উত্তর ভাদিয়ালী, পোষ্ট-সোনাবাড়ীয়া, থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরাকে আটক করে। উল্লেখ্য, উক্ত অভিযান পরিচালনাকালে ফেন্সিডিল চোরাচালানের সাথে জড়িত মোঃ বদরু (৩২), পিতা- মোঃ দবির উদ্দিন, এবং মোঃ আল মামুন (৩২), পিতা- নুর মোহাম্মদ উভয়ের গ্রাম-উত্তর ভাদিয়ালী, পোষ্ট- সোনাবাড়ীয়া, থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরা ঘটনাস্থল থেকে দ্রæত পলায়ন করে। আটককৃত আসামী এবং পলাতক ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত ফেন্সিডিলসহ কলারোয়া থানায় সোর্পদ করা হয়েছে।

আসামীসহ ফেন্সিডিল আটকের বিষয়টি লেঃ কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, পিবিজিএম, পিএসসি, জি, অধিনায়ক, সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ