1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
খালের পানি নিয়ে দ্বন্দ্ব: সালিশে সংঘর্ষে বৃদ্ধ নিহত সাতক্ষীরায় এমপি রবির পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ সাতক্ষীরায় এমপি রবির পক্ষ থেকে প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ বাসাইলে সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে বিজ্ঞান মেলা টাঙ্গাইলে সাবেক ইউপি সদস্য সহ দু’মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সাতক্ষীরা সিটি কলেজ গর্ভণিং বডির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক টাঙ্গাইলের ঘাটাইলে তিন ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত টাঙ্গাইলে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার

বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৯৬ বার পড়া হয়েছে

শার্শা প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ১৪৬৪ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।রবিবার (১৫ নভেম্বর) বেলা ১২টার সময় বেনাপোল সীমান্তের সাদীপুর গ্রাম ও শিকড়ি এলাকা থেকে এ ফেনসিডিলের চালান দুইটি আটক করা হয়। আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের কাশেমের ছেলে মিজান (২৯), একই এলাকার আফছার গাজীর ছেলে জাহিদুল ইসলাম (২০), বড় আঁচড়া গ্রামের মৃতঃ সিরাজ খালাসীর ছেলে আলী মোহন ও শিকড়ি গ্রামের মৃতঃ নুর ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৫)।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সেলিম রেজা জানান, মাদক পাচারের গোপন সংবাদে, বেনাপোল সীমান্তের সাদীপুর গ্রামের গলাচিপা পোস্ট এলাকায় অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা ১৩৯৪ বোতল ফেনসিডিল সহ মিজান, মোহন ও জাহিদুরকে আটক করা হয়। অপরদিকে, শিকড়ি সীমান্তের মাঠের মধ্যে থেকে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিল সহ মিজানুরকে আটক করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ