1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সুইডেনের আদলে ২০০ কি.মি. বৈদ্যুতিক সড়ক বানাচ্ছে ভারত শিগগির বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা! ই-কমার্স বন্ধ না করে প্রতারণা ঠেকাতে আইন করার তাগিদ ৪ মন্ত্রীর নরসিংদী পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী গ্রেফতার নলতায় জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের ব্যবস্থা করলেন তুফান গড়ইখালীর নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম কেরু’র নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় কুলিয়ায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আছাদুল হকের মোটর শোভাযাত্রা দেবহাটার ওসি-সেকেন্ড অফিসারকে বদলী, ভারপ্রাপ্ত ওসি ফরিদ আহমেদ খলিশাখালি সহস্রাধিক বিঘা জমি দখলের ঘটনায় সরেজমিনে মামলার তদন্তে পিবিআই সাতক্ষীরায় তথ্য অধিকারের ওপর সচেতনতামূলক প্রচারণা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৭৫ বার পড়া হয়েছে

শার্শা প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ১৪৬৪ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।রবিবার (১৫ নভেম্বর) বেলা ১২টার সময় বেনাপোল সীমান্তের সাদীপুর গ্রাম ও শিকড়ি এলাকা থেকে এ ফেনসিডিলের চালান দুইটি আটক করা হয়। আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের কাশেমের ছেলে মিজান (২৯), একই এলাকার আফছার গাজীর ছেলে জাহিদুল ইসলাম (২০), বড় আঁচড়া গ্রামের মৃতঃ সিরাজ খালাসীর ছেলে আলী মোহন ও শিকড়ি গ্রামের মৃতঃ নুর ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৫)।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সেলিম রেজা জানান, মাদক পাচারের গোপন সংবাদে, বেনাপোল সীমান্তের সাদীপুর গ্রামের গলাচিপা পোস্ট এলাকায় অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা ১৩৯৪ বোতল ফেনসিডিল সহ মিজান, মোহন ও জাহিদুরকে আটক করা হয়। অপরদিকে, শিকড়ি সীমান্তের মাঠের মধ্যে থেকে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিল সহ মিজানুরকে আটক করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ