1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ সাতক্ষীরায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি সাতক্ষীরায় বঙ্গবন্ধু আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন সাজেক্রীস নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ’র আহবানে মিলন মেলা কোরাইশী ফুড পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন পাইকগাছা পৌরসভা বিএনপি’র সাংগঠনিক সভা অনুষ্ঠিত পাইকগাছায় ৪৪তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং দুই-দিন ব্যাপী বিজ্ঞান মেলা এমপি বাবুর সাথে জেলা পরিষদ সদস্য রবিউল ইসলামের শুভেচ্ছা বিনিময়

বানারীপাড়ায় বঙ্গবন্ধুর কন্যাকে জমি লিখে দিলেন আওয়ামী লীগ নেতা

  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে

মো. সুজন মোল্লা, বানারীপাড়া বরিশাল : যিঁনি দেশ দিয়েছেন তাঁর সন্তানকে এক টুকরো জমি লিখে দিয়ে নিজেকে ধন্য মনে করলেন না বরিশালের বানারীপাড়ার প্রবীণ আওয়ামী লীগ নেতা ও আইনজীবী সহকারী সুখরঞ্জন ঘরামী। বললেন বঙ্গবন্ধুর কন্যা মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জমি লিখে দিয়ে তিনি তৃপ্তি পেয়েছেন মাত্র। ১৫ নভেম্বর রবিবার দুপুরে চাখার সাব-রেজিষ্ট্রী অফিসে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রহীতা করে ৫ শতক সম্পত্তি লিখে দেন। তাঁর এ দলিলের পরিচিত হয়েছেন বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমন।

বরিশালের বানারীপাড়া ও পিরোজপুরের স্বরূপকাঠির সীমান্তবর্তী কাজলাহার গ্রামে বানারীপাড়া-স্বরূপকাঠি সড়কের পাশে আইনজীবী সহকারী সুখরঞ্জন ঘরামীর সম্পত্তিতে সম্প্রতি বানারীপাড়া উপজেলা পরিষদের অর্থায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাস্কর্য নির্মাণ করা হয়। নিজ সম্পত্তিতে বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুৃজিবুর রহমান ও ‘প্রিয়নেত্রী’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাস্কর্য নির্মাণ করায় তার দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হওয়ার পাশাপাশি এজন্য তিনি নিজেকে দেশের সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি মনে করছেন।

সূখরঞ্জনের তিন ছেলে ও এক ছেলের বউ ইঞ্জিনিয়ারিং পাস করে বেকার থাকায় ৫ সন্তানের জনক অশীতিপর বৃদ্ধ এখনও বরিশাল আদালতে গিয়ে আইনজীবী সহকারীর কাজ করে ১২ সদস্যের পরিবারের ভরণপোষণ ও দুই ছেলের বউ এবং তিন নাতি-নাতনীর লেখাপড়ার ব্যয়ভার বহন করতে হয়। শুধু এক ছেলে স্বর্নের দোকানে কাজ করে তাকে কিছুটা সহায়তা করেণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করার তার দীর্ঘদিনের বাসনা। তিনি তার দেওয়া সম্পত্তির দলিল প্রধানমন্ত্রীর হাতে নিজে তুলে দেওয়ার অভিপ্রায়ও ব্যক্ত করেণ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ