1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম :
জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির স্মারকলিপি প্রদান নরসিংদীতে রিক্সাচালকের করুণ কাহিনী শুনে আর্থিক অনুদান প্রদান দেবহাটায় মোবাইল কোর্টের অভিযানে পুশকৃত বাগদা চিংড়ি জব্দ, জরিমানা আদায় শার্শায় প্রধানমন্ত্রী কতৃক ঘোষিত প্রণোদনা এসএমই ঋণ বিতরণ বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ

পিঠা উৎসবে মুখরিত সাতক্ষীরা পুলিশ লাইন মাঠ

  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৫৪ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা পুলিশ লাইন মাঠে বিভিন্ন পিঠার সমাহারে এক বর্ণাঢ্য পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। গোলাপ, কুলি, হৃদয়হরণ, পাটি সাপটা, নয়নতারা, দুধ পিঠাসহ বৈচিত্র্যময় সব পিঠার সমাহারে সেজেছিল স্টলগুলো। রোববার (১৫ নভেম্বর) বিকালে সাতক্ষীরা পুলিশ লাইন মাঠে জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এই পিঠা উৎসবের আয়োজন করে। খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমানের সহধর্মিনী শামসুন্নাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই উৎসবের উদ্বোধন করেন। উৎসবে খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, জেলা প্রশাসকপত্নী লাভলী কামাল, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, পুলিশ সদস্যদের স্ত্রী-কন্যারা ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

পিঠা উৎসবে জেলার আটটি থানার উদ্যোগে আলাদা আলাদা স্টলে অর্ধ-শতাধিক প্রকারের পিঠা স্থান পায়। এর মধ্যে দুধকুলি ও জামাই পিঠার চাহিদা ছিল বেশি। সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সহধর্মিনী ও সাতক্ষীরা জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী নাদিয়া আফরোজ জানান, বাঙালি ঐতিহ্যকে ফুটিয়ে তুলতে ও গ্রামীণ পিঠাসমূহকে শহরের মানুষের কাছে পরিচিত করতে এই উৎসবের আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ