1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দের সংবর্ধনা সাতক্ষীরার প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রয়াত মমতাজ আহমেদ এঁর কর্মময় জীবনের উপর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সাতক্ষীরায় ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা জেলা ইমাম পরিষদের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত দেবহাটায় প্রতিবন্ধী দিবস পালিত পারুলিয়া ইউপি কাপ ফাইনালে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে মাহমুদপুরের জয় পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ

পিঠা উৎসবে মুখরিত সাতক্ষীরা পুলিশ লাইন মাঠ

  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ২৪১ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা পুলিশ লাইন মাঠে বিভিন্ন পিঠার সমাহারে এক বর্ণাঢ্য পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। গোলাপ, কুলি, হৃদয়হরণ, পাটি সাপটা, নয়নতারা, দুধ পিঠাসহ বৈচিত্র্যময় সব পিঠার সমাহারে সেজেছিল স্টলগুলো। রোববার (১৫ নভেম্বর) বিকালে সাতক্ষীরা পুলিশ লাইন মাঠে জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এই পিঠা উৎসবের আয়োজন করে। খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমানের সহধর্মিনী শামসুন্নাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই উৎসবের উদ্বোধন করেন। উৎসবে খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, জেলা প্রশাসকপত্নী লাভলী কামাল, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, পুলিশ সদস্যদের স্ত্রী-কন্যারা ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

পিঠা উৎসবে জেলার আটটি থানার উদ্যোগে আলাদা আলাদা স্টলে অর্ধ-শতাধিক প্রকারের পিঠা স্থান পায়। এর মধ্যে দুধকুলি ও জামাই পিঠার চাহিদা ছিল বেশি। সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সহধর্মিনী ও সাতক্ষীরা জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী নাদিয়া আফরোজ জানান, বাঙালি ঐতিহ্যকে ফুটিয়ে তুলতে ও গ্রামীণ পিঠাসমূহকে শহরের মানুষের কাছে পরিচিত করতে এই উৎসবের আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ