1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেবহাটার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসারের সাথে উপজেলা চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সাতক্ষীরা পৌর আ.লীগ ৪নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ২০২১ অনুষ্ঠিত জলবায়ু পরিবর্তনের ফলে সৃষ্ট সমস্যা সমাধানে দেবহাটায় মানববন্ধন এমপি বাবু’র সাথে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শুভেচ্ছা বিনিময় পাইকগাছার ব্যবসায়ী বিধান এর এক সপ্তাহেও খোঁজ মেলেনি ১৫ দফা দাবিতে চট্টগ্রাম বন্দরে চলছে ধর্মঘট সাতক্ষীরায় ১০ ইউপিতে নৌকা, ১১টিতে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী পাইকগাছা পৌরসভা এসডিজি ফোরামের সভা অনুষ্ঠিত পাইকগাছার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন পাইকগাছার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও নগদ অর্থ সহায়তা প্রদান

ডাঃ সাবিনা পারভীন সাথী’র সনদ বাতিল সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে

সাতক্ষীরা প্রতিনিধি : অপচিকিৎসায় জড়িত খুলনা জেনারেল হাসপাতালের ডাঃ সাবিনা পারভীন (সাথী)’র বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ভুক্তভোগি এক নারী। রবিবার সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান খুলনার পাইকগাছা উপজেলার বাসাখালী গ্রামের মোঃ সাইফুল ইসলাম গাজীর স্ত্রী শরিফা বেগম।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার ছোট বোন দাকোপ থানার জয়নগর গ্রামের রাজমিস্ত্রী আরিফ হোসেনের স্ত্রী সুফিয়া খাতুন জরায়ুতে টিউমার আক্রান্ত হলে খুলনা জেনারেল হাসপাতালের ডাঃ সাবিনা পারভীন (সাথী)’র স্বরাণাপন্ন হই। আল্ট্রাসনোগ্রাফী করে দেখার পর তিনি অপারেশনের জন্য ৫০ হাজার টাকা দাবি করেন। দাবিকৃত ৫০ হাজার টাকা দেয়ার পর গত ২৭ আগষ্ট আমার বোনের অপারেশন সম্পন্ন করেন ডাঃ সাথী। কিন্তু অপারেশনের পর থেকে জ্বালা যন্ত্রনা আরো বেড়ে গেলে তাকে খুলনা মেডিকেল কলেজের প্রফেসর ডাঃ সামছুন নাহার লাকীর কাছে নিয়ে যাই। তিনি আমার বোনের অবস্থা দেখে তাকে খুমেক হাসপাতালে ভর্তি করে দিতে বলেন। বিষয়টি জানতে পেরে সুচতুর ডাঃ সাবিনা পারভীন (সাথী) বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে আমার বোন সুফিয়াকে সেখানে ভর্তি হতে দেয়নি।
শরিফা বেগম অভিযোগ করে বলেন, অপারেশনের কয়েকটি পর বোনের কাটা স্থান থেকে পুজ বের হতে থাকে। বিষয়টি ডাঃ সাথীকে জানালে তিনি বলেন, সামান্য ইনফেকশন হয়েছে ঠিক হয়ে যাবে। এসময় কশৌলে তিনি সুফিয়ার অপারেশনের সব কাগজপত্র আমাদের কাছ থেকে নিয়ে নেন। কিন্তু বোনের অবস্থা ক্রমাবনতি হতে থাকলে আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে জানতে পারি তার অপচিকিৎসা করা হয়েছে। ডাঃ সাবিনা পারভীন (সাথী) সার্জারী বিশেষজ্ঞ না হয়েও আমার বোনকে অপারেশন করে তাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন। অপারেশনের সময় ইউরোনারী বøাডার কেটে ফেলা হয়েছে এবং সেলাই করার সময়ে চর্বিসহ সেলাই করা হয়েছে। যে কারনে অপারেশনের পর থেকে এই অবস্থার সৃষ্টি হয়েছে।
তিনি আরো বলেন, আমার বোনের বিষয়টি মোবাইলে ডাঃ সাবিনা পারভীন (সাথী কে জানালো তিনি কোন দায় দায়িত্ব নিবে না মর্মে জানিয়ে দেন এবং তাদের সাথে রুঢ় আচারন করেন। বর্তমানে বোন সুফিয়াকে সাতক্ষীরার একটি ক্লিনিকে চেকিৎসা সেবা দেয়া হচ্ছে। বোনের চিকিৎসা করাতে ইতিমধ্যে আমার লক্ষাধিক টাকা খরচ হয়েছে। ডাঃ সাথীর অপচিকিৎসায় আমার বোন সুফিয়া এখন মৃত্যুপথযাত্রী। তিনি চিকিৎস্যক সাবিনা পারভীন (সাথী)’র সনদ বাতিলসহ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে স্বাস্থ্যমন্ত্রী সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ