1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা সিটি কলেজ গর্ভণিং বডির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক টাঙ্গাইলের ঘাটাইলে তিন ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত টাঙ্গাইলে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বেড়েছে, সতর্ক থাকবেন নায়িকা পপি ছেলের মা-ই হয়েছেন! রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পক্ষ শিশুদের মাঝে সোয়েটার বিতরণ খুলনা জেলা পরিষদের কর্মকর্তাদের পাইকগাছার উন্নয়ন কাজ পরিদর্শন অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির আলোচনা সভা

  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ২০৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার সামগ্রীক উন্নয়নের লক্ষ্যে যৌথভাবে সমন্বয়ে কাজ করার প্রত্যয় নিয়ে সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা ও সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাতে সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র আয়োজনে ঢাকায় সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র নিজস্ব কার্যালয়ে সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র সভাপতি এম খলিলুল্লাহ ঝড়–’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি জি.এম নুর ইসলাম, সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র সাধারণ সম্পাদক মো. সামছুল আলম, সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাংগঠনিক সম্পাদক (উন্নয়ন) পৌর কাউন্সিলর জ্যোৎস্না আরা, সাংগঠনিক সম্পাদক (অধিকার) মো. কামরুজ্জামান রাসেল, প্রচার সম্পাদক আশরাফুল করিম ধনি, নির্বাহী সদস্য আলহাজ¦ আব্দুল গফ্ফার, নাসির উদ্দিন, সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র সহ-সভাপতি রফিকুল ইসলাম খান, ইকবাল মাসুদ, মো. কামরুজ্জামান, কাজী সালাহউদ্দিন, ট্রেজারার রেজাউল হক রেজা প্রমুখ।
আলোচনা সভায় সকলের সর্বসম্মতিক্রমে সাতক্ষীরা জেলার উন্নয়নে যৌথভাবে কাজ করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। জেলার উন্নয়নে জেলার এমপিদের নিয়ে সংলাপ, জেলার কৃতি সন্তান সচিব ও উচ্চ পদস্থ কর্মকর্তাদের সাথে আলোচনা, পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যানদের সাথে আলোচনা করারও সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়ও সাতক্ষীরার উন্নয়নে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির ১৫ দফা দাবী উপাস্থাপন করা হয়। এসময় সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা ও সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ