1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবহাটার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসারের সাথে উপজেলা চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সাতক্ষীরা পৌর আ.লীগ ৪নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ২০২১ অনুষ্ঠিত জলবায়ু পরিবর্তনের ফলে সৃষ্ট সমস্যা সমাধানে দেবহাটায় মানববন্ধন এমপি বাবু’র সাথে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শুভেচ্ছা বিনিময় পাইকগাছার ব্যবসায়ী বিধান এর এক সপ্তাহেও খোঁজ মেলেনি ১৫ দফা দাবিতে চট্টগ্রাম বন্দরে চলছে ধর্মঘট সাতক্ষীরায় ১০ ইউপিতে নৌকা, ১১টিতে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী পাইকগাছা পৌরসভা এসডিজি ফোরামের সভা অনুষ্ঠিত পাইকগাছার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন পাইকগাছার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও নগদ অর্থ সহায়তা প্রদান

জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির আলোচনা সভা

  • প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৫৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার সামগ্রীক উন্নয়নের লক্ষ্যে যৌথভাবে সমন্বয়ে কাজ করার প্রত্যয় নিয়ে সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা ও সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাতে সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র আয়োজনে ঢাকায় সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র নিজস্ব কার্যালয়ে সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র সভাপতি এম খলিলুল্লাহ ঝড়–’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি জি.এম নুর ইসলাম, সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র সাধারণ সম্পাদক মো. সামছুল আলম, সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাংগঠনিক সম্পাদক (উন্নয়ন) পৌর কাউন্সিলর জ্যোৎস্না আরা, সাংগঠনিক সম্পাদক (অধিকার) মো. কামরুজ্জামান রাসেল, প্রচার সম্পাদক আশরাফুল করিম ধনি, নির্বাহী সদস্য আলহাজ¦ আব্দুল গফ্ফার, নাসির উদ্দিন, সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র সহ-সভাপতি রফিকুল ইসলাম খান, ইকবাল মাসুদ, মো. কামরুজ্জামান, কাজী সালাহউদ্দিন, ট্রেজারার রেজাউল হক রেজা প্রমুখ।
আলোচনা সভায় সকলের সর্বসম্মতিক্রমে সাতক্ষীরা জেলার উন্নয়নে যৌথভাবে কাজ করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। জেলার উন্নয়নে জেলার এমপিদের নিয়ে সংলাপ, জেলার কৃতি সন্তান সচিব ও উচ্চ পদস্থ কর্মকর্তাদের সাথে আলোচনা, পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যানদের সাথে আলোচনা করারও সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়ও সাতক্ষীরার উন্নয়নে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির ১৫ দফা দাবী উপাস্থাপন করা হয়। এসময় সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা ও সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ