1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

ফ্রান্সে মহানবী (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আশাশুনিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ১০৮ বার পড়া হয়েছে

আহসান উল্লাহ বাবলু উপজেলা প্রতিনিধি: ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী হযরত মুহাম্মাদ (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও কটুক্তির প্রতিবাদে আশাশুনির তেঁতুলিয়া বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৩ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় কাদাকাটি ইউনিয়নের তেঁতুলিয়া বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি তেঁতুলিয়া প্রাইমারি স্কুল ও তেঁতুলিয়া বাজার সড়কের বিভিন্নস্থান প্রদক্ষিন শেষে তেঁতুলিয়া ব্রীজের উপরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
এসময় উপস্থিত ছিলেন নুরুল আফসার মোহাম্মাদ মুর্তজা আলী, হাফেজ মাও. নুরুজ্জামান, মিজানুর রহমান, আবু বাক্কার, রবিউল ইসলাম, রাহিদুল ইসলাম, শাহিনুর ইসলাম, তেঁতুলিয়া চর মসজিদের ইমাম আবুল কাশেম, বাজার মসজিদের ইমাম রমজান আলী, ব্রাহ্মণ তেঁতুলিয়া মসজিদের ইমাম মিজানুর রহমান, হাফেজ মাও. মফিজুল ইসলাম, হাফেজ মাও. হাবিবুর রহমানসহ বিভিন্ন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন- ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বক্তারা ফ্রান্স সরকার ক্ষমা না চাওয়া পর্যন্ত ফ্রান্সের সকল পণ্য বর্জন, তাদের সাথে সমস্ত কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করা ও বাংলাদেশে ফ্রান্সের দূতাবাস বন্ধে ব্যবস্থা নিতে বাংলাদেশ সরকারের কাছে দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ