1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবহাটার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসারের সাথে উপজেলা চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সাতক্ষীরা পৌর আ.লীগ ৪নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ২০২১ অনুষ্ঠিত জলবায়ু পরিবর্তনের ফলে সৃষ্ট সমস্যা সমাধানে দেবহাটায় মানববন্ধন এমপি বাবু’র সাথে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শুভেচ্ছা বিনিময় পাইকগাছার ব্যবসায়ী বিধান এর এক সপ্তাহেও খোঁজ মেলেনি ১৫ দফা দাবিতে চট্টগ্রাম বন্দরে চলছে ধর্মঘট সাতক্ষীরায় ১০ ইউপিতে নৌকা, ১১টিতে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী পাইকগাছা পৌরসভা এসডিজি ফোরামের সভা অনুষ্ঠিত পাইকগাছার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন পাইকগাছার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও নগদ অর্থ সহায়তা প্রদান

দেবহাটায় বালু বোঝাই ট্রাকে পিষ্ট হয়ে পা হারালেন ব্যবসায়ী

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৯১ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোজাফফর হোসেন খোকন (৪২) নামের এক মুদি ব্যবসায়ীর ডান পা শরীর থেকে পুরোপুরি বিচ্ছিন্ন এবং বাম পা টিও ভেঙে গেছে। দূর্ঘটনার শিকার মোজাফফর হোসেন খোকন দেবহাটা উপজেলার সুশীলগাতী গ্রামের মৃত এলগাহার গাজীর ছেলে ও স্থানীয় মুদি দোকানদার। বর্তমানে তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার বনবিবি বটতলার কাছাকাছি রেফারী মিজানের বাড়ীর সামনে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার সময় মোজাফফর হোসেন খোকনের বাজাজ সিটি হান্ড্রেড মোটর সাইকলেটি ট্রাকের চাকার নিচে পড়ে দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটর সাইকেল ও ঘাতক ট্রাকটি পুলিশ জব্দ করতে পারলেও কৌশলে পালিয়ে যায় ট্রাকটির চালক।
মুলত সখিপুর টু দেবহাটা সড়কটির ওপর সাতক্ষীরা পৌর মেয়র ঠিকাদার তাসকিন আহমেদ চিশতির রাখা ঠিকাদারী কাজের বালু ও পাথরের কারনে রাস্তাটি সংকীর্ন হওয়ায় এবং সেকেন্দ্রার সখিনা ব্রিকসের মালিক মোশারফ হোসেন মোশার মালিকাধীন দ্রুতগামী বালু বোঝাই ট্রাক চালকের অসাবধানতার কারনেই মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনা ঘটেছে উল্লেখ করে ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকালে সুশীলগাতীর বাড়ি থেকে নিত্যপ্রয়োজনীয় বাজার করার উদ্দেশ্যে নিজের মোটর সাইকেলে বেরিয়ে ঈদগাহ হাটে যাচ্ছিলেন মুদি ব্যবসায়ী মোজাফফর হোসেন খোকন। পথিমধ্যে বনবিবি বটগাছের কাছাকাছি রেফারী মিজানের বাড়ীর সামনে পৌছালে রাস্তার ওপর ফেলে রাখা সাতক্ষীরা পৌর মেয়র ঠিকাদার তাসকিন আহমেদ চিশতির ঠিকাদারী কাজের বালু ও পাথরের কারনে অতি সংকীর্ন রাস্তায় পিছন থেকে আসা সেকেন্দ্রার সখিনা ব্রিকসের মালিক মোশারফ হোসেন মোশার মালিকানাধীন দ্রুতগামী বালু বোঝাই ট্রাকটি মোজাফফর হোসেন খোকনের মোটর সাইকেলটিকে পিষ্ট করে। এতে ঘটনাস্থলেই মোজাফফর হোসেন খোকনের ডান পা শরীর থেকে পুরোপুরি বিচ্ছিন্ন এবং বাম পা টিও ভেঙে যায়। পরে দেবহাটা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে রক্তাক্ত অবস্থায় মোজাফফর হোসেন খোকনকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ এবং ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটর সাইকেল এবং ঘাতক ট্রাকটিকে জব্দ করে।
দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মেত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ