1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:২৩ অপরাহ্ন

তালায় সাংবাদিক নজরুল ফকিরের জানাযা সম্পন্ন, শতশত মানুষের ঢল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৮০ বার পড়া হয়েছে

এস এম বাচ্চু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : দৈনিক ভোরের কাগজ, দৈনিক কালের চিত্র, জয়যাত্রা টিভির, তালা উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম ফকিরের জানাযা সাতক্ষীরা জেলার তালা উপজেলার জাতপুর মিল মাঠে বৃহস্পতিবার(১২ ই অক্টোবার) সকাল ১১টায় সম্পন্ন হয়েছে । এরপর পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয় তার।জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ এবং কর্মরত ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক নজরুল ইসলাম ফকির(৪৮) দীর্ঘদিন যাবৎ লিভার সহ হৃদরোগের ভুগছিলেন । মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে গুরুতর অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১১নভেম্বর) আনুমানিক দুপর সাড়ে তিনটার দিকে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১পুত্র সন্তাানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে নজরুল ফকিরের জানাযায় শতশত মানুষের ঢল নামে।জানাযায় অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন,উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম,অধ্যক্ষ এনামুল ইসলাম, জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, উপজেলা জাতীয় পার্টির সি:যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর হাসান,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম শফি,ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু,সাংবাদিক এসএম লিয়াকত হোসেন,সাংবাদিক বিএম জুলফিকার রায়হান সহ খুলনা,সাতক্ষীর,পাটকেলঘাটা,কপিলমুনি,চুকনগর থেকে আগত সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ