1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

সাংবাদিক নজরুল ফকির আর নেই : সাংবাদিক মহলের শোক

  • প্রকাশের সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

এসএম বাচ্চু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : তালা উপজেলার জয়যাত্রা টেলিভিশন, দৈনিক ভোরের কাগজ,দৈনিক কালের চিত্র পত্রিকার প্রতিনিধি নজরুল ইসলাম ফকির (৪৮) আর নেই। (ইন্না লিল্লাহী………রাজেউন)
দীর্ঘদিন যাবৎ লিভার সহ হৃদরোগের ভুগছিলেন তিনি। মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে গুরুতর অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১১নভেম্বর) আনুমানিক সাড়ে তিনটার দিকে তিনি মৃত্যুবরন করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তালা প্রেসক্লাবের সকল সাংবাদিক সহ বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ