1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

মুডির সেরা আইপিএল একাদশে তরুণদের আধিক্য, নেই কোহলি-ওয়ার্নার

  • প্রকাশের সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৭৮ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক : দেখতে দেখতে শেষ হয়ে এলো আইপিএলের তেরতম আসরটি। আর মাত্র একটি ম্যাচ বাকি, ফাইনাল। এরপরই নির্ধারিত হয়ে যাবে চ্যাম্পিয়ন। মঙ্গলবারের ফাইনালে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালস। রোহিত শর্মার মুম্বাই এর আগে চারবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। বর্তমান চ্যাম্পিয়নও তারা। অন্যদিকে শ্রেয়াস আয়ারের দিল্লি প্রথমবারের মতো নাম লিখিয়েছে আইপিএলের ফাইনালে। তারা জিতলে নতুন চ্যাম্পিয়ন পাবে টুর্নামেন্টটি। ফাইনালের আগে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এবারের আসরের সেরা একাদশ বেছে নিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের সাবেক কোচ টম মুডি। তবে অবাক করা ব্যাপার হলে, এই দলে মুডি জায়গা দেননি হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে। অথচ ষষ্ঠবারের মতো আইপিএলে পাঁচশোর্ধ্ব রানের রেকর্ড গড়েছেন অস্ট্রেলিয়ান এই ওপেনার। শুধু ওয়ার্নার নন। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলিকেও একাদশে রাখেননি মুডি। রাখেননি মুম্বাই অধিনায়ক রোহিত শর্মাকেও। তবে অস্ট্রেলিয়ান এই কোচের দলে আছেন সূর্যকুমার যাদব, ইশান কিশান, রাহুল তেয়াতিয়ার মতো তরুণরা।

টম মুডির আইপিএল একাদশ
শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, এবি ডি ভিলিয়ার্স, ইশান কিশান, রাহুল তেয়াতিয়া, রশিদ খান, জোফরা আর্চার, কাগিসো রাবাদা, জাসপ্রিত বুমরাহ ও ইয়ুজবেন্দ্র চাহাল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ