1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশেমপুরে মাদানী জামে মসজিদের ছাদ ঢালাইয়ের উদ্বোধন দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদকের সহধর্মীনির অকাল মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের শোক কলারোয়ার যুগিখালীতে ৪র্থ বার বিনা প্রতিন্দীতায় নির্বাচিত ইউপি সদস্য মফিজুল ইসলাম দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদকের সহধর্মীনির অকাল মৃত্যুতে এমপি রবি’র শোক ছোট ভাইকে উদ্ধারের দাবীতে বড় ভাইয়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরায় ওর্য়াড পুলিশিং কমিটির সভা অনুষ্ঠিত দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি খলিশাখালি দখলের এক সপ্তাহ; জমি পুনরুদ্ধারে দখলচ্যুত মালিকদের সংবাদ সম্মেলন জেলা আলীগের সাধারন সম্পদক জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামের সাথে সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা বিনিময় খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা

চাকরি পাওয়ায় নিজেকে ‘বলি’ দিলেন ভারতীয় যুবক

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১০১ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক : কাজ না পেয়ে ক্ষোভে-দুঃখে আত্মহত্যার ঘটনা অহরহই শোনা যায়। তবে কেউ চাকরি পাওয়ায় আত্মহত্যা করেছেন, এ খবর কিছুটা অবিশ্বাস্যই বটে! আর সেই উদ্ভট ঘটনাই ঘটেছে প্রতিবেশী দেশ ভারতে। দীর্ঘদিন পর চাকরি পাওয়ায় ঈশ্বরের উদ্দেশে নিজেকে বলি দিয়েছেন তামিলনাড়ুর এক যুবক। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানানো হয়েছে, আত্মঘাতী ওই যুবকের নাম নবীন। তিনি তামিলনাড়ুর কন্যাকুমারী জেলার নাগেরকোল এলাকার বাসিন্দা। জানা যায়, বয়স ৩২ হলেও কোনোভাবেই চাকরি জোগাড় করতে পারছিলেন না নবীন। একদিন তিনি প্রতিজ্ঞা করেন, চাকরি পেলে নিজের জীবন বলি দেবেন এবং ঈশ্বরের কাছে চলে যাবেন। এর কিছুদিন পরই ব্যাংক অব ইন্ডিয়ার মুম্বাই শাখায় চাকরি হয় নবীনের। নতুন অফিসে প্রায় ১৫ দিন কাজ করার পরে গত শুক্রবার থিরুভানান্থাপুরমে চলে যান তিনি। সেখানে একটি রেলওয়ে স্টেশনে গিয়ে রেললাইনের ওপর শুয়ে পড়েন। এর কিছুক্ষণ পরই ট্রেনে কাটা পড়ে প্রাণ হারান এ যুবক।

মৃত্যুর আগে লেখা একটি সুইসাইড নোটে নবীন বলে গেছেন, তিনি ঈশ্বরের কাছে করা ওয়াদা রক্ষায় নিজের জীবন বিসর্জন দিচ্ছেন। নবীনের আত্মহত্যার পরপরই ঘটনাস্থলে ছুটে যায় রেলওয়ে পুলিশ এবং মরদেহ উদ্ধার করে। তার মৃত্যুর পেছনে আর কোনো কারণ আছে কি না তা খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ