1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতে ১০০ কোটি মানুষকে টিকা : মোদিকে হাসিনার অভিনন্দন পরীমণি: স্কুলের মেধাবী ছাত্রী থেকে আলোচিত নায়িকা ক্যাচ মিস আর বেহিসেবি বোলিংয়ে হার দেবহাটায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই, গ্রেফতার-৩ জেলা প্রশাসকের সাথে সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার নির্বাহী কমিটির সভা ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালকের সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময় টাঙ্গাইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ আ.লীগ প্রার্থীর নির্বাচনী জনসভা

উপজেলা পরিষদের পরিকল্পনা ও সেবা প্রদান সংক্রান্ত মৌলিক মূল্যায়নে ১ম তালার ভাইস চেয়ারম্যান পাঁপড়ি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে

এসএম বাচ্চু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা পরিষদের পরিকল্পনা ও সেবা প্রদান সংক্রান্ত মৌলিক প্রশিক্ষণে পরিকল্পনাপত্র মূল্যায়নে ১ম পুরস্কারটি পেলেন সাতক্ষীরার তালা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কৃষিবিদ মুরশীদা পারভীন পাঁপড়ি।
সোমবার (২ অক্টোবর) পল্লী উন্নয়ন একাডেমী বগুড়ায় প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে মূল্যায়ন শেযে প্রধান অতিথি (আর,ডিএ’র পরিচালক একমাত্র বিজয়ী হিসাবে মুরশীদা পারভীন পাঁপড়ির হাতে পুরস্কারটি তুলে দেন।
প্রশিক্ষণ কর্মসূচিতে “একটি গ্রামকে কিভাবে দারিদ্র মুক্ত করতে পারি” এ বিষয়ের উপর অংশগ্রহণকারীদের নিকট বাস্তবায়নযোগ্য বা বাস্তবসম্মত পরিকল্পনা আহবান করা হয়। পেশকৃত পরিকল্পনাপত্র সমূহ মূল্যায়ন শেষে বিজয়ীর নাম ঘোষণা করা হয়। যাতে অংশগ্রহণকারী ছিলেন তার মধ্যে ৬টি উপজেলার, উপজেলা চেয়ারম্যান সহ উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, ভাইস চেয়ারম্যানগণ, উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ মোট ৭২ জন।
মুরশীদা পারভীন পাঁপড়ী বলেন,উপজেলার একটি সুনির্দিষ্ট গ্রাম বা ওয়ার্ডকে কিভাবে দারিদ্র্য মুক্ত করা যায় সবাইকে তার বাস্তবসম্মত সুনির্দিষ্ট উপায় বা বাস্তবায়নযোগ্য পরিকল্পনাধারা সমূহ অ্যাসাইনমেন্ট আকারে দিতে হবে। সবচেয়ে যেটা সবচেয়ে বাস্তবসম্মত ও সঠিক হবে তার মধ্য থেকে একজনকে পুরস্কৃত করা হবে।সেই পুরষ্কারটি আমি পেয়েছি। তালা উপজেলার জনগণই আমাকে এ পর্যন্ত নিয়ে এসেছে, তাই আমি মনে করি এ প্রাপ্তি ,সম্মান ও গৌরব তালা উপজেলাবাসীর।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ