1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
নরসিংদীতে রিক্সাচালকের করুণ কাহিনী শুনে আর্থিক অনুদান প্রদান দেবহাটায় মোবাইল কোর্টের অভিযানে পুশকৃত বাগদা চিংড়ি জব্দ, জরিমানা আদায় শার্শায় প্রধানমন্ত্রী কতৃক ঘোষিত প্রণোদনা এসএমই ঋণ বিতরণ বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি

অসহায় প্রতিবন্ধী আব্দুল আলী মোড়লের বসতভিটা ভাংচুর,থানায় অভিযোগ দায়ের

  • প্রকাশের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৪৯ বার পড়া হয়েছে

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: অসহায় প্রতিবন্ধী আব্দুল আলী মোড়লের বসতভিটা জোর পূর্বক ভাংচুর করে ক্ষতি সাধন করার অভিযোগ উঠেছে আপন ভাই লুৎফর মোড়লের বিরুদ্ধে। এ ঘটনায় থানার অভিযোগ দায়ের করেছেন প্রতিবন্ধীর স্ত্রী মোছাঃ রুপিয়া বেগম।  অভিযোগ সুত্রে জানাযায়,সাতক্ষীরা জেলার তালা উপজেলার মাছিয়ারা গ্রামের মৃত: আইজুদ্দীন মোড়লের পুত্র প্রতিবন্ধী আব্দুল আলী সহিত আপন ভাই লুৎফর মোড়লে বসতভিটা ভিটা নিয়ে দীর্ঘ দিন বিভেদ চলে আসছিল।সম্প্রতি বসতভিটার জমির সীমান নিধারণ করা হলে লুৎফর মোড়লের ঘর আব্দুল আলী মোড়লের সীমানার মধ্যে পরে। গত ২৬শে(অক্টোবার)বিকাল আনুমানিক ৪ টার উক্ত ঘর লুৎফর মোড়ল ও তার স্ত্রী ফিরোজা বেগম(৩৮),ছেলে ফরিদ মোড়ল(১৯) তাদের ঘর ভাঙ্গতে শুরো করেন।
সে সময় আব্দুল আলী মোড়লের স্ত্রী রুপিয়া বেগম তার ভাসুর কে বলেন,আমার ঘরের জেন কোন ক্ষয়ক্ষতি না হয়! এই কথা বলিলে অভিযুক্তরা আব্দুল আলী মোড়লের বসত ভিটার কিছু অংশ যাহার ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানি ৫০হাজার টাকা মূল্যের একটি দেওয়াল ও ছাদ ভেঙ্গে ফেলা সহ আব্দুল আলী মোড়লের পুত্র হাসিবুল মোড়ল ও রাকিবুল মোড়লকে অকথ্য ভাষায় গালিগালাজ বেদড়ক মারপিট করতে শুরো করেন আইজুদ্দীনের পুত্র লুৎফর মোড়ল,তার স্ত্রী ফিরোজা বেগম ও পুত্র ফরিদ মোড়ল। এছাড়া তাদের উচ্ছেদ করে দেওয়ার হুমকি প্রদর্শন করিতে থাকে। তাদের ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এসে হাসিবুল মোড়ল ও রাকিবুল মোড়লকে উদ্ধার করে।  আব্দুল আলী মোড়লের স্ত্রী রুপিয়া বেগম জানান,আমার স্বামী আব্দুল আলী মোড়লের দীর্ঘ ৭ বছর সেনা বাহিনীতে কাজ করার পরে হঠাৎ করে প্রতিবন্ধী হয়ে পরেন। তার পর হতে আমার স্বামী বাড়িতে থাকায় ভাসুর লুৎফর মোড়ল বিভিন্ন ভাবে নিজেরে বসতভিটা দখল করিবার পায়তারা করতে থাকেন।সম্প্রতি বসতঘরে জমি নিয়ে আমার ছেলে হাসিবুল মোড়ল ও রাকিবুল মোড়লকে মারপিট করে প্রাণ নাশের হুমকি প্রর্শন করেন অভিযুক্তরা।  প্রতিবেশী সামাদ সরদার,সাজেদা বেগম,আশরাফুল ইসলাম বলেন ২৬ শে(অক্টোবার) অভিযুক্তরা হাসিবুল ও রাকিবুলকে বেদড়ক ভাবে মারপিট করে আমরা ঠেকাতে গেলে আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় আমরা কথা বলতে ভয় পাই।  অভিযুক্ত লুৎফর মোড়লের অভিযোগের বিষয়ে অস্বীকার করে বলেন,আমার সাথে তাদের বসতভিটা নিয়ে ঝামেলা আছে তবে আমরা তাদের মারপিট ও ঘর ভাঙ্গিনি।  খলিলনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই রাজিব আলী জানান, তালা থানার অফিসার ইনচার্জ বরাবর ভুক্তভোগীরা একটি অভিযোগ দায়ের করেছেন।সরজমিনে তদন্ত পূর্বক ব্যবস্তা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ