1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

যশোরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে
আবদুল্লাহ আল মামুন যশোর প্রতিনিধি : বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া ওয়াসাল্লাম কে ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আজ ২৯ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে যশোর শহরের দড়াটানা ভৈরব চত্তরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ইসলামী আন্দোলন বাংলাদেশের যশোর জেলা উপজেলা সহ সাধারণ মানুষের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন ফ্রান্স একটি উগ্র সাম্প্রদায়িক, ধর্মান্ধ হিসেবে বিশ্ব দরবারে নিজেদের উপস্থাপন করেছে।ফ্রান্সের বিরুদ্ধে মানবতা বাদী গোটা পৃথিবীর মুসলমানদের এক কাতারে সামিল হওয়ার সময় হয়েছে। বিশেষ করে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ওয়াসাল্লাম এর সম্মানের উপর আঘাত করে পোনে দুই,শ কোটি মুসলমানের হৃদয়ে বিদ্রোহের আগুন ধরিয়ে দিয়েছে।  ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শন করে শুধু রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ওয়াসাল্লাম কে অবমাননা করেনি গোটা পৃথিবীর মুসলমানদের সাথে যুদ্ধ ঘোষণা করেছে,আমরা আল্লাহভীরু রাসুল প্রেমিক তাদের সমস্ত ষড়যন্ত্র প্রতিহত করার জন্য প্রস্তুত আছি এবং প্রয়োজনে রাসুলের জন্য রক্ত জীবন দিতে আমরা প্রস্তুত আছি ইনশাআল্লাহ। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন আলহাজ্ব মিয়া মোঃ আব্দুল হালিম , প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ শোয়াইব হোসেন । এছাড়াও যশোরের সকল উপজেলার ইসলামী আন্দোলনের সভাপতি ,সাধারণ সম্পাদক ও ইসলাম প্রিয় রাসূল প্রিয় ধর্মপ্রাণ মুসলমানদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদে উত্তাল হয় যশোর।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ