1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:১৯ অপরাহ্ন

গরীবের জননী সমাজসেবী আতিয়া আলম মিলিকে ফুলেল শুভেচ্ছা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৩০ বার পড়া হয়েছে
মো. সুজন মোল্লা,বানারীপাড়া : সর্বশ্রেষ্ঠ ধর্ম ইসলামে আছে তোমরা কাউকে কিছু দান করলে গোপনে করো। যেন ডান হাতের দান বাম হাতে জানতে পারেনা। এমনই ভাবে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও  বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলমের সহধর্মিণী আতিয়া আলম মিলি দান করে চলেছেন।  তার দেয়া দান এ পর্যন্ত মনে হয় উজিরপুর ও বানারীপাড়া উপজেলার মধ্যে থাকা সরকারি আবাসন ও গুচ্ছ গ্রাম সহ সাধারণ পরিবার গুলো পেয়ে অনেকটা স্বচ্ছলতায় দিকে অগ্রসর হতে পেরেছেন।  তাঁর দেয়া দানের বিষয়টি ওই সমস্ত সাধারণ পরিবারের মানুষের মুখ থেকেই শুনেছি।  কথা গুলো সংবাদে আনতে বারণ ছিলো। তবুও তাকে যে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়েছে তাই লিখলাম।
উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে সদ্য বিজয়ী হওয়া স্বাধীন মানচিত্র অর্জনের প্রতীক নৌকার চেয়ারম্যান মো.খায়রুল বাসার লিটন ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছন। যিঁনি কোন স্বার্থ ছাড়াই সাধারণ মানুষকে গোপনে দান করেণ তার পুরুস্কার স্বরূপই এই শুভেচ্ছা।
এ সময় অন্যান্যের মধে উপস্থিত ছিলেন,বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবিদ-আল হাসান ও উজিরপুর ও বানারীপাড়ার আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গরীবের জননীকে তাঁর পৌর শহরের ৪নং ওয়ার্ডের বাড়িতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। এ সময় মহিলা আওয়ামী লীগের উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ