1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণের নির্দেশ মন্ত্রীর ৬ কোটিতে ফ্ল্যাট কিনেছেন, দিশার আছে দামি গাড়ি ও ব্যাগের কালেকশন ইসরায়েলি তেল ট্যাঙ্কারে হামলার দায় অস্বীকার ইরানের করোনাকালীন সময়ে সাংবাদিকদের সরকারের প্রণোদনা দিলেন ইউএনও তালায় জলাবদ্ধতা নিরসনে ও জনদূর্ভোগ লাঘবে অবৈধ নেট-পাটা অপসারণ বিশিষ্ট চাউল ব্যবসায়ী বাবুরালী সানার স্বরনে মাঝিয়াড়া ব্যবসায়ীদের শোক প্রকাশ সাংবাদিক আব্দুল আজিজ সড়ক দুর্ঘটনায় আহত জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির স্মারকলিপি প্রদান নরসিংদীতে রিক্সাচালকের করুণ কাহিনী শুনে আর্থিক অনুদান প্রদান দেবহাটায় মোবাইল কোর্টের অভিযানে পুশকৃত বাগদা চিংড়ি জব্দ, জরিমানা আদায়

কর্মীকে দামি গাড়ি গিফট দিলেন জ্যাকুলিন

  • প্রকাশের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : কর্মীকে দামি গাড়ি উপহার দিয়ে প্রশংসায় ভাসছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। বিজয়া দশমীতে খুশি হয়ে উপহার হিসেবে কর্মীর হাতে নতুন গাড়ি তুলে দেন তিনি। এতে নেটিজেনদের বাহবা পাচ্ছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের কর্মীকে গাড়ি উপহার দিয়ে দশমীর শুভ মুহূর্তে তার পূজা করছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। নারকেল ভেঙে, লাড্ডু দিয়ে নতুন গাড়িকে বরণ করেন জ্যাকুলিনের ওই কর্মী। ভিডিওতে জ্যাকুলিনকে ট্রাফিক পুলিশের মতো পোশাক পরে থাকতে দেখা যায়।

লকডাউনের সময় সালমান খান এবং তার পরিবারের সঙ্গে পানভেলের বাগান বাড়িতে ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। লকডাউন শেষে আনলক পর্ব শুরু হতেই জ্যাকুলিন পানভেল থেকে মুম্বাইয়ে ফিরে আসেন। মুম্বাইয়ে ফেরার পর অভিনেত্রী ফের নিজের কাজ শুরু করেন। তবে নিজের এক বন্ধুকে সময় দিতেই জ্যাকুলিন আনলক পর্ব শুরু হতেই পানভেল থেকে মুম্বাইয়ে ফিরে আসেন বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ