1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:১৯ অপরাহ্ন

সাতক্ষীরায় ভিক্ষুককে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ

  • প্রকাশের সময় : রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

আবু সাঈদ সাতক্ষীরা : সাতক্ষীরা সদরের ভোমরা গাংনিয়ায় ভিক্ষুককে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে মিন্টু ও ফারুকের বিরুদ্ধে। ৭ই মার্চ শনিবার সন্ধ্যার ঘটনাটি ঘটেছে। গ্রাম পুলিশ সূত্রে জানা যায় সাতক্ষীরা সদর উপজেলায় গাংনিয়া গ্রামের মৃত আব্দুল করিমের পুত্র জামির হোসেন মিন্টু (৩৬) একই গ্রামের আজিজার মাষ্টারের পুত্র গাংনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রার্থী মোঃ ফারুক হোসেন ফারুক (৩৮)।
সুলতানপুর গ্রামের সাজিদা খাতুন (২৫) কে গাংনিয়া পূর্বপাড়া ফারুক হোসেনের ঘর থেকে আপত্তিকর অবস্থায় এলাকাবাসী আটক করে পরে গ্রাম পুলিশ এসে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করে।
ভিক্ষুক সাজিদা অভিযোগ করে সাংবাদিকদের বলেন আমি সারাদিন ভিক্ষাবৃত্তি করার এক পর্যায়ে আমাকে চাল দেওয়ার কথা বলে ফারুকের বাড়িতে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুবাদে ঘরের মধ্যে নিয়ে ফারুক ও মিন্টু উভয়ে জোর পূর্বক আমকে ধর্ষণ করে। আমার আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এসে আমাকে উদ্ধার করে এবং স্থানীয় গ্রাম পুলিশ এসে ফারুক ও মিন্টুকে জাপটে ধরে একপর্যায়ে ধর্ষকরা হাতা-হাতি করে পালিয়ে যায়।
বিষয়টি আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ বলেন ঘটনা সত্য কিন্তু চৌকিদার দিয়ে থানায় পাঠিয়েছি।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান এটা ধর্ষণ নয় এটা টাকার বিনিময়ে এবং উভয়ে মেচুউড তাছাড়া ওদের ধরতে পারলে আমরা ব্যবস্থা নিতাম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ