1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে তালায় উলামা পরিষদ’র মানববন্ধন

  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ১১২ বার পড়া হয়েছে

তালা(সাতক্ষীরা) প্রতিনিধি : ভারতে উগ্র হিন্দু মৌলবাদীদের তান্ডব, নিরিহ মুসলিমদের উপর হামলা, সরকারে সহযোগীতায় মুলিমদের নির্বিচারে খুন করা এবং মসজিদ ভাংচুরের প্রতিবাদে তালায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
তালা উপজেলা হাজী কল্যাণ ফাউন্ডেশন ও তালা থানা ওলামা পরিষদ’র যৌথ আয়োজনে শুক্রবার বিকাল ৫টায় তালা সরকারি কলেজ রোডে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
ওলামা পরিষদের সভাপতি আলহাজ¦ আব্দুস সামাদ’র সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, হাজী কল্যাণ ফাউন্ডেশন’র সভাপতি আলহাজ¦ আবুল কাসেম, ডাক্তার আজগর হোসেন জমিরী, মুফতি আয়ুব আলী, মুফতি আব্দুল হামিদ ও আলহাজ¦ মাওলানা মো. তাওহিদুর রহমান প্রমুখ। সভায় সা¤প্রদায়িক দাঙ্গার উস্কানিদাতা, মুসলিমদের পরিকল্পিত ভাবে হত্যার নেপথ্য কারীগর ও উগ্রপন্থী হিন্দু মৌলবাদী ভারতের কুখ্যাত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমন’র তীব্র নিন্দা জানানো হয়। এছাড়া ভারতের দিলি­ ও কাশমিরে মুসলিমদের উপর হামলা, খুন এবং মসজিদ ভাংচুরের ঘটনায় তীব্র প্রতিবাদ জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ