1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা সিটি কলেজ গর্ভণিং বডির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক টাঙ্গাইলের ঘাটাইলে তিন ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত টাঙ্গাইলে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বেড়েছে, সতর্ক থাকবেন নায়িকা পপি ছেলের মা-ই হয়েছেন! রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পক্ষ শিশুদের মাঝে সোয়েটার বিতরণ খুলনা জেলা পরিষদের কর্মকর্তাদের পাইকগাছার উন্নয়ন কাজ পরিদর্শন অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রশাসনের কর্মচারীদের প্রতি দ্রুততম সময়ে সেবা দেওয়ার নিদের্শ বিভাগীয় কমিশনারের

  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ২০২ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার থেকে প্রশাসনের ১১ থেকে ১৬তম এবং ১৭ থেকে ২০তম গ্রেডের কর্মচারীদের বার্ষিক ৬০ ঘণ্টা প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার সকালে সাতক্ষীরা সার্কিট হাউজ সম্মেলন কক্ষে খুলনা বিভাগীয় কমিশনার ড. আনোয়ার হোসেন হাওলাদার প্রধান অতিথি হিসেবে এই প্রশিক্ষণের উদ্বোধন করেন।  এ সময় তিনি বলেন, নতুন টেকনোলজির সাথে কর্মচারীদের খাপ খাইয়ে দক্ষতা বৃদ্ধি করতে হবে। আগ্রহ থাকলেই কেবল নতুন টেকনোলজি সম্পর্কে ভালো জ্ঞান অর্জন সম্ভব।  এসময় তিনি বিদ্যমান আইন কানুনের সাথে খাপ খাইয়ে দক্ষতা অর্জন এবং দ্রুততম সময়ে মানুষকে সেবা প্রদানের নির্দেশ দেন। উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাঈদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ