1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতে ১০০ কোটি মানুষকে টিকা : মোদিকে হাসিনার অভিনন্দন পরীমণি: স্কুলের মেধাবী ছাত্রী থেকে আলোচিত নায়িকা ক্যাচ মিস আর বেহিসেবি বোলিংয়ে হার দেবহাটায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই, গ্রেফতার-৩ জেলা প্রশাসকের সাথে সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার নির্বাহী কমিটির সভা ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালকের সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময় টাঙ্গাইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ আ.লীগ প্রার্থীর নির্বাচনী জনসভা

সাতক্ষীরায় পৌরসভার উদ্যোগে শহরের লাবনী মোড় থেকে পাকাপোল ওয়াকওয়ে (ফুটপাত) উদ্বোধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ১৫৫ বার পড়া হয়েছে

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শহরের লাবনী মোড় থেকে পাকাপোল ওয়াকওয়ে (ফুটপাত) উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় সাতক্ষীরা পৌরসভার মেয়র তাজকিন আহমেদ চিশতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচন করে শহরের লাবনী মোড় থেকে পাকাপোল ওয়াকওয়ে (ফুটপাত) উদ্বোধন করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা চেয়ারম্যান ও পৌর কাউন্সিলর জ্যোৎ¯œা আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, পৌরসভার প্যানেল মেয়র মো. আব্দুস সেলিম, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দীন সফি প্রমুখ। সাতক্ষীরা পৌরসভার বাস্তবায়নে ১৭ লক্ষ টাকা ব্যয়ে গুরুত্ব পূর্ণ নগর উন্নয়ন প্রকল্পের আওতায় অর্থায়ণে ১৬৮ মিটার ওয়াকওয়ে (ফুটপাত) নির্মান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আতকার হোসেন, জেলা স্বেচছাসেবকলীগের সধারণ সম্পাদক মীর মোস্তাক আলী, দপ্তর সম্পাদক খন্দকার আনিছুর রহমান, জেলা তাঁতীলীগের সভাপতি মীর আজহার আলী শাহীন, পৌরসভার মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, অনিমা রানী মন্ডল, পৌরসভার কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, শেখ আব্দুস সেলিম, কাজী ফিরোজ হাসান, শাহিনুর রহমান শাহীন, মো. শহিদুল ইসলাম, শেখ জাহাঙ্গীর হোসেন কালু, মো. শফিকুল আলম বাবু, শেখ শফিক উদ দৌলা সাগর, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, পৌরসভার সচিব মো. সাইফুল ইসলাম বিশ^াস প্রমুখ। এসময় সাতক্ষীরা পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ