1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

আমরা যদি দেশকে ভালবাসি তাহলে দেশের উন্নয়ন ও শান্তির স্বার্থে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : এমপি রবি

  • প্রকাশের সময় : সোমবার, ২ মার্চ, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

মাহফিজুল ইসলাম আককাজ : ‘মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় উগ্রবাদ বিরোধী সামাজিক সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০২ মার্চ) বিকাল সাড়ে ০৩টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের আয়োজনে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘ইসলাম কখনও জঙ্গিবাদকে সমর্থন করেনা। সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখতে আলেম সমাজের ভূমিকা রয়েছে। ২০১৩ সালে সাতক্ষীরাকে দেশ থেকে জনবিচ্ছিন্ন করেছিল জঙ্গিবাদী গোষ্ঠি। দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আলেম সমাজের অনেক দায়িত্ব রয়েছে। আগামী প্রজন্মকে শান্তিতে রাখতে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে এবং উগ্রবাদ বিরোধী সামাজিক সচেতনতা গড়ে তুলতে হবে। সন্ত্রাস ও জঙ্গিবাদ কখনও টিকে থাকেনা। ইতিহাস সাক্ষী যারা জঙ্গি ও সন্ত্রাসীরা ফাঁসিতে ঝুলেছে। যেদিন থেকে বাংলাদেশের যাত্রা শুরু সেদিন থেকে ষড়যন্ত্র ও শুরু হয়েছে। যারা দেশের স্বাধীনতা চাইনি এবং পতাকা বিশ^াস করেনা তাদের সজাগ থাকতে হবে। আমরা যদি দেশকে ভালবাসি তাহলে দেশের উন্নয়ন ও শান্তির স্বার্থে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।’ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎমিশ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কাউন্টার টেরোরিজম বিভাগ ডিএমপি ঢাকা এস.এম নাজমুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান প্রমুখ। সাতক্ষীরা জেলার ইমাম ও আলেম ওলামাবৃন্দ উগ্রবাদ বিরোধী সামাজিক সচেতনতা শীর্ষক সেমিনারে অংশ গ্রহণ করেন। এসময় বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের কর্মকর্তা ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেনসিনিয়র সহকারি পুলিশ কমিশনার শেখ ইমরান হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ