1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

সাতক্ষীরায় ২ দালালের আস্তানায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের হানা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৬ বার পড়া হয়েছে

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা আদালতের আইনজীবি সহকারি (ক্লাক) ভবনে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রট সদর উপজেলার ধুলিহর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে আব্দার মোল্যার পুত্র দালাল রুহুল আমীন (নয়ন) ও একই ইউনিয়নের নাথপাড়া গ্রামের সুকদেব ঘোষালের পুত্র ত্রিদীপ ঘোষালের আস্তানায় প্রশাসনের হানা।


প্রশাসনের আসার খবর আগে থেকে বুঝতে পেরে দালাল চক্রের হোতা নয়ন ও ত্রিদীপ ঘোষাল কোর্টের পেছন দরজা দিয়ে পালিয়ে যায়। এসময় তাদের আস্তানা থেকে বিআরটি অফিসের নামে জাল করা কাগজপত্র, নগদ টাকা ও জাল সিল উদ্ধার করা হয়েছে। গত সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্যার নেতৃত্বে উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এসময় দালালদের ব্যবহৃত রুমের তালা ভেঙ্গে ভিতরে থাকা বিভিন্ন টেবিলের ড্রয়ার থেকে বিআরটিএ অফিসের আওতাধীন বিভিন্ন গাড়ির কাগজপত্র, কর্মকর্তা ও চিকিৎসকদের জাল সিল, নগদ ৩৮ হাজার ৩শ টাকা এবং মোবাইল সেট জব্দ করা হয়। অভিযানের খবর পেয়ে রুমের মালিক দালাল নয়ন, ত্রিদীপ ঘোষাল, বাবলু ও মামুন পালিয়ে যায়। পরে কাউকে না পেয়ে রুমটি সিলগালা করেন আদালত। এ রিপোর্ট লেখা পর্যন্ত দালাল চক্রটি প্রশাসনের ভয়ে আত্মগোপনে আছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ