1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
অসহায় মানুষের মাঝে ১ মাসের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সাতক্ষীরায় নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নিয়েছেনে মোহাম্মদ হুমায়ন কবির সদর উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানাল সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন পাইকগাছায় ২য় দিনে ৬ মামলায় জরিমানা; মটর সাইকেল জব্দ প্রাকৃতিক উৎস থেকে চিংড়ি পোনা আহরণ করায় ৩ জনকে জরিমানা পাইকগাছায় আ.লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আ.লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন নলতায় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত দেবহাটায় দেড় হাজার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীর ভাতার টাকা উধাও! সাতক্ষীরায় কঠোর লকডাউনের মধ্যেও সড়কে চাঁদাবাজির অভিযোগ

সাতক্ষীরায় ২ দালালের আস্তানায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের হানা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৩ বার পড়া হয়েছে

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা আদালতের আইনজীবি সহকারি (ক্লাক) ভবনে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রট সদর উপজেলার ধুলিহর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে আব্দার মোল্যার পুত্র দালাল রুহুল আমীন (নয়ন) ও একই ইউনিয়নের নাথপাড়া গ্রামের সুকদেব ঘোষালের পুত্র ত্রিদীপ ঘোষালের আস্তানায় প্রশাসনের হানা।


প্রশাসনের আসার খবর আগে থেকে বুঝতে পেরে দালাল চক্রের হোতা নয়ন ও ত্রিদীপ ঘোষাল কোর্টের পেছন দরজা দিয়ে পালিয়ে যায়। এসময় তাদের আস্তানা থেকে বিআরটি অফিসের নামে জাল করা কাগজপত্র, নগদ টাকা ও জাল সিল উদ্ধার করা হয়েছে। গত সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্যার নেতৃত্বে উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এসময় দালালদের ব্যবহৃত রুমের তালা ভেঙ্গে ভিতরে থাকা বিভিন্ন টেবিলের ড্রয়ার থেকে বিআরটিএ অফিসের আওতাধীন বিভিন্ন গাড়ির কাগজপত্র, কর্মকর্তা ও চিকিৎসকদের জাল সিল, নগদ ৩৮ হাজার ৩শ টাকা এবং মোবাইল সেট জব্দ করা হয়। অভিযানের খবর পেয়ে রুমের মালিক দালাল নয়ন, ত্রিদীপ ঘোষাল, বাবলু ও মামুন পালিয়ে যায়। পরে কাউকে না পেয়ে রুমটি সিলগালা করেন আদালত। এ রিপোর্ট লেখা পর্যন্ত দালাল চক্রটি প্রশাসনের ভয়ে আত্মগোপনে আছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ