1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৩২ নারীকে সেলাই মেশিন প্রদান করলো আঞ্জুমান মফিদুল ইসলাম

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে

সাতক্ষীরা: দারিদ্য বিমোচন ও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ গ্রহণকারী ৩২ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করেছে আঞ্জুমান মফিদুল ইসলাম।
সোমবার সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেলাই মেশিন বিতরণ করেন।
অনুষ্ঠানে আঞ্জুমান মফিদুল ইসলামের সাধারণ সম্পাদক প্রফেসর খায়রুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা জিয়া উদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, দারিদ্য বিমোচন ও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে আঞ্জুমান মফিদুল ইসলাম প্রদত্ত প্রশিক্ষণ ও সেলাই মেশিন আয়বর্ধনে কাজে লাগাতে হবে। আয় বৃদ্ধি পেলে পরিবারের খাদ্য ও পুষ্টি নিরাপত্তাসহ মৌলিক অধিকার নিশ্চিত হওয়া সম্ভব।
অনুষ্ঠানে ৩২জন প্রশিক্ষণার্থীকে সেলাই মেশিন প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ