1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

সাতক্ষীরার শ্যামনগরে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৮ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ- সাতক্ষীরার শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমানকে ধর্ষণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে উপজেলার মুন্সিগন্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান শ্যামনগর সদরের গোপালপুর গ্রামের মৃত. আব্দুল হামিদ সরদারের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা বলেন, গ্রেফতার ছাত্রলীগ নেতা হাফিজুর রহমানের বিরুদ্ধে শ্যামনগর থানায় চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, হত্যা, ধর্ষণসহ ১২টি মামলা রয়েছে। দীর্ঘদিন সে পালাতক ছিল।
ওসি বলেন, গোপন সংবাদে হাফিজুর রহমানের অবস্থান নিশ্চিত করে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। একটি ধর্ষণ মামলার আদালতের গ্রেফতারী পরোয়ানায় তাকে আটক দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ